ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৭:০৪ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৭:০৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক মাহমুদুল হক লিটন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।

আজ সোমবার (৫ফেব্রুয়ারি) সকাল সোয়া ৮টায় রানীহাটি বাজার (কলাপট্টি) এলাকায় সোনা মসজিদ স্থলবন্দর মহাসড়কে ঘটনাটি ঘটে। লিটন উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের উপর চাকপাড়া গ্রামের আতাউর রহমানের ছেলে এবং পেশায় একজন ডেন্টিস্ট (দন্ত চিকিৎসক) ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লিটন মোটরসাইকেল চালিয়ে শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জ সদরের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে গেলে সকাল সোয়া ৯টায় কর্তব্যরত চিকিৎসক লিটনকে মৃত ঘোষণা করেন।

শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ বলেন, ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যায়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করেছে এবং চালক ও ট্রাকটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীণ বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS